খুলনা সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই: কাদের খুলনা সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই: কাদের - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২০শে আগস্ট, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


খুলনা সিটি নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই: কাদের

মে ১৫, ২০১৮ ৪:৫৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জে যেমন সুষ্ঠু ইলেকশন হয়েছে, খুলনাও তেমনটাই হচ্ছে। আপনারা সাংবাদিকদের থেকে খোঁজ নিয়ে দেখেন, সেখানে তেমন কোনো অভিযোগ নেই। সাংবাদিকরা তো আর সবাই আওয়ামী লীগ করেন না, তারাই তো দেখছে নির্বাচনের অবস্থা। বিএনপির মঞ্জুই শুধু অভিযোগ করছেন। আর ঢাকায় বসে তারা সংবাদ সম্মেলন করছে।

মঙ্গলবার  দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুর সেতু এলাকায় মহাসড়কে যানজটের অবস্থা পরিদর্শন করতে এসে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, জনগণ খুলনায় গোপন ব্যালটে ভোট দিচ্ছে, আমরা খুলনার ব্যাপারে আশাবাদী। জনগন সেখানে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে, সেখানে অভিযোগ দেওয়ার মতো কিছু এখনো পাইনি। সকালে ভোটের উপস্থিতি কিছুটা ধীরে থাকলেও পরে পুরোদমে ভোট চলতে থাকে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে দলটির অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, বেগম জিয়ার চিকিৎসার ব্যাপারে আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তাকে জিজ্ঞাসা করেছি যে, বিএনপি যেভাবে বলছে তার অবস্থা সেরকম কিনা। তিনি আমাকে বলেছেন, তার বয়স হয়েছে। তিনি যে পুরোপুরি সুস্থ তা বলা যাবে না। তবে কারাবিধি অনুযায়ী তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তারপরও খতিয়ে দেখা হচ্ছে, তার চিকিৎসায় আরও কোনো ব্যবস্থা নেওয়া দরকার কিনা।

তিনি বলেন, এখানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪ লেন করার পরও মাঝে মাঝে ব্যাপক যানজট সৃষ্টি হচ্ছে এটা অস্বীকার করার কোনো কারণ নেই। তবে আমরা বসে নেই। এখানে রাস্তার কোনো সমস্যা নেই, রাস্তার ৪ লেন হয়ে গেছে, ফেনীর ফ্লাইওভারের কাজও শেষ। কুমিল্লার কদুয়ায় যে সমস্যা হতো সে রেলওভারপাসটি মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছেন। গত কয়দিন যে সমস্যাটি হচ্ছে এটি মূলত ফেনীর ফতেহপুরে রেল ওভারপাসের জন্য।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ের পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার এবং উপ-সহকারী প্রকৌশলী মতিয়ার রহমানসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP