পিরোজপুর জেলার শ্রেষ্ঠ এসআই মঠবাড়িয়া থানার ওসমান গনি পিরোজপুর জেলার শ্রেষ্ঠ এসআই মঠবাড়িয়া থানার ওসমান গনি - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৫ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


পিরোজপুর জেলার শ্রেষ্ঠ এসআই মঠবাড়িয়া থানার ওসমান গনি

মে ১১, ২০১৮ ১১:০৪ পূর্বাহ্ণ

ভাল কাজ করলে পুরস্কার! আর খারাপ কাজ করলে তিরস্কার, এই বক্তব্যের মধ্য দিয়ে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মঠবাড়িয়া থানার মো.ওসমান গনি পিরোজপুর জেলার শ্রেষ্ঠ উপ পুলিশ পরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছে।

বুধবার পিরোজপুর জেলা পুলিশ সভা কক্ষে পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব জি.এম. আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলে বিশেষ অবদান রাখায় পুলিশ অফিসারদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এ সময় সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার, মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলে বিশেষ অবদান রাখায় মঠবাড়িয়া থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো.ওসমান গনি পিরোজপুর জেলার শ্রেষ্ঠ উপ পুলিশ পরিদর্শক নির্বাচিত হন। জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. ওসমান গনির এ অর্জনের জন্য নিজ হাতে পুরুষ্কার তুলে দেন।

মার্চ/২০১৮ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় গুররুত্বপূর্ণ মামলাসমূহের রহস্য উদঘাটন ও তদন্ত কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। এ সময় সভায় জেলা পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং সিআইডি -এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
শেষে পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিরোজপুর জেলা থেকে মাদক ও জঙ্গীবাদ চিরতরে নির্মূল করতে এবং আইন শৃংঙ্খলা স্বাভাবিক রাখতে সকল অফিসার ইনচার্জদের কঠোর ভাবে নির্দেশ দেন।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT