পিরোজপুরে জিহাদি বইসহ আটক ১ পিরোজপুরে জিহাদি বইসহ আটক ১ - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


পিরোজপুরে জিহাদি বইসহ আটক ১

জুলাই ১৯, ২০১৮ ১১:৩৫ অপরাহ্ণ

পিরোজপুর শহর থেকে জিহাদি বই, ইসলামিক ম্যাগাজিন, লিফলেটসহ আব্দুল হক (২৮) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি জঙ্গি সংগঠনের দাওয়াতি ও সামরিক শাখার এহসার সদস্য এবং দীর্ঘদিন এলাকায় জেএমবি সংগঠনের প্রচারের কাজ চালিয়ে আসছিলেন বলে দাবি র‌্যাবের।

আজ বৃহস্পতিবার র‌্যাব-৮ এর এক প্রেসবিজ্ঞতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব বিজ্ঞপ্তিতে জানায়, বুধবার সন্ধ্যায় পিরোজপুর পৌরসভার পুরাতন কাপুড়িয়া পট্টি এলাকায় একটি ভাড়া দোকানে জঙ্গি সদস্যদের গোপন বৈঠক চলছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। অভিযানের বিষয়টি টের পেয়ে জঙ্গীরা পালানোর চেষ্টা করলে আব্দুল হককে আটক করা হয়। এ সময় বাকিরা পালিয়ে যায়।
পরে দোকানে তল্লাশি করে ২১টি জিহাদি বই, ৩৬টি ম্যাগাজিন, ১০টি লিফলেট, নগদ ৬ হাজার ৭৮০ টাকা, দু’টি মোবাইল ও তিনটি সিম কার্ড জব্দ করা হয়। আটক আব্দুল হক জঙ্গী সংগঠনের দাওয়াতি ও সামরিক শাখার এহসার সদস্য এবং দীর্ঘদিন বিভিন্ন এলাকায় জেএমবি সংগঠনের প্রচারের কাজ চালিয়ে আসছিলেন।
এ বিষয় পিরোজপুর সদর থানায় মামলা প্রস্তুতি চলছে।

এএম/সিপি/ বাপ্র

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT