পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ : বাসে আগুন পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ : বাসে আগুন - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ ঘন্টা আগে
শিরোনাম

বার্তা ডেস্ক


পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ : বাসে আগুন

মে ১১, ২০১৮ ১২:৪১ পূর্বাহ্ণ

পটুয়াখালী : পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোঃ রুবেল তালুকদার (৩৫) নামে এক এনজিও কর্মীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

 

পাশাপাশি এ দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নিহতের স্ত্রী প্রাইমারির শিক্ষক শিমুল আক্তার (৩০)।

 

বৃহষ্পতিবার সকালে পটুয়াখালী সদরের ফতুল্লা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে বাসটিতে আগুন দিয়ে দেয়।

 

প্রত্যক্ষদর্শী ও থান পুলিশ সূত্রে জানাগেছে, ঢাকা থেকে গ্রামীন পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-০০৩১) বাসটি বরগুনার তালতলীর উদ্দেশ্যে যাচ্ছিলো।

 

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বাসটি ফতুল্লা বাজার এলাকায় অতিক্রম কালে রুবেল তালুকদার ও শিমুল আক্তারকে বহনকারী মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

 

এতে শিমুল আক্তার সড়কের পাশে ছিটকে পরে গুরুত্বর আহত হয় এবং তার স্বামী রুবেল তালুকদার মোটরসাইকেলসহ বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

 

এসময় স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে বাসটিকে আগুন ধরিয়ে দিলে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে তা নিয়ন্ত্রনে আনে।

 

এদিকে দুর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছেন পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান।

 

বরিশাল //এমআর

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT