দুই প্রেমিক ঝগড়ায় মত্ত, ‘তৃতীয়’ জনকে বাছলেন সেই প্রেমিকা! দুই প্রেমিক ঝগড়ায় মত্ত, 'তৃতীয়' জনকে বাছলেন সেই প্রেমিকা! - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৭ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


দুই প্রেমিক ঝগড়ায় মত্ত, ‘তৃতীয়’ জনকে বাছলেন সেই প্রেমিকা!

আগস্ট ১০, ২০১৮ ১১:২৫ পূর্বাহ্ণ

একদম যেন বলিউডের ছবির চিত্রনাট্য। এক নারীকে নিয়ে প্রকাশ্য রাস্তায় ঝগড়ায় মত্ত হলেন দুই পুরুষ। কিন্তু সেই দুই পুরুষকে শুধুমাত্র ‘বন্ধু’ বলে অন্য আরেকজনের হাত ধরে চলে গেলেন সেই নারী। ভারতের বেঙ্গালুরুতে ঘটেছে এমন ঘটনা।

ঘটনাটি ঘটে গেল বেঙ্গালুরু-নেলামঙ্গলা হাইওয়ের ওপর। শশীকলা নামের সেই নারীর সাবেক ও বর্তমান স্বামী তাকে নিয়ে লড়াইতে জড়িয়ে পরেন। সেই দুই ব্যক্তির নাম চিক্কাবিদারুকাল্লু মূর্তি ও সিদ্দারাজু ৷ রাস্তার ওপর এমন ঝগড়ায় থমকে যায় সেই এলাকার যান চলাচল।

শশীকলা ছলাকলায় খুবই দক্ষ বলে জানিয়েছে পুলিশ। তার তিনটি বিয়ে। ২০১৭ থেকে তিনি মূ্র্তিকে বিয়ে করেন। এই মূর্তি আবার আগে থেকে বিবাহিত এবং তার দুটি সন্তানও রয়েছে ৷ এদিকে সিদ্দারাজু গাড়ির চালক। যিনি দীর্ঘদিন ধরে শশীকলাকে বিয়ে করতে চাইছেন। এই দু’জনই রাস্তায় ঝামেলায় জড়িয়ে পরেন।

শশীকলার প্রথম বিয়ে দশ বছর টিকেছিল। তারপরই এক পুরুষ থেকে অন্য পুরুষে অবাধ সম্পর্ক এগিয়ে নিয়ে গেছে সে৷ পুলিশ স্টেশনে যখন জিজ্ঞাসা করা হয় শশীকলা কার সঙ্গে থাকতে চান তখন তিনি জানান, সে দুই ব্যক্তিই তার বন্ধু ৷ তিনি আরও জানান, সেই দুই ব্যক্তি অত্যন্ত হিংসুটে ৷ এরপর পুলিশ স্টেশন থেকে তিনি অন্য এক পুরুষের সঙ্গে বেরিয়ে যান। পুলিশের মতে, তিনি এই শশীকলার আরও এক পুরুষ বন্ধু।

এএম/সিপি/ বাপ্র

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT