সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৭ ঘন্টা আগে
শিরোনাম

বার্তা ডেস্ক


সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে

মে ১২, ২০১৮ ১১:৪০ অপরাহ্ণ

ঝালকাঠি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কারা অংশ নিবে আর না নেবে, সেটা আওয়ামীলীগের দেখার বিষয় নয়। আওয়ামীলীগ গণতান্ত্রিক দল। যারা গণতন্ত্র ও সংবিধান মানে না তাদের সঙ্গে কোন ধরনের আপষ করা হবে না।

 

শনিবার (১২ মে) দুপুরে ঝালকাঠির পৌর শহরের সানাই কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি বলেন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ একটি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। যারা এদের প্রশ্রয় দেয়, তাদের সঙ্গে জাতীয় ঐক্য করা সম্ভব নয়।

 

মন্ত্রী বলেন, আশারাখি ২০১৯ সালের মধ্যেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। যারা দেশের ভালো চান না তারা আমাদের এই উন্নয়ন অগ্রযাত্রা দেখে ঈর্ষান্নিত।

 

তিনি বলেন, তৃণমূলের সাথে যাদের সম্পর্ক রয়েছে, যোগ্যতার মাপকাঠিতে যারা এগিয়ে আওয়ামীলীগ নির্বাচনে তাদেরকেই মনোনয়ন দেয়।

 

জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার, জেলা শ্রমিক লীগের সভাপতি মোবারক হোসেন মল্লিক, প্রমুখ।

 

সম্মেলনের পাশাপাশি ডেমোক্রেসি ইন্টারন্যাশনালর এর সহযোগীতায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূলের ভাবনা এবং দলীয় গণতান্ত্রিক চর্চা’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

এদিকে শনিবার বিকেলে ২ কোটি ১৩ লাখ টাকা ব্যয়ে আকলিমা মোয়েজ্জেম হোসেন কলেজের চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শিল্পমন্ত্রী।

 

 

বরিশাল // এমআর

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT