যৌন উত্তেজক সিরাপসহ ঝালকাঠিতে ডিবির হাতে আটক ২ যৌন উত্তেজক সিরাপসহ ঝালকাঠিতে ডিবির হাতে আটক ২ - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১১ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


যৌন উত্তেজক সিরাপসহ ঝালকাঠিতে ডিবির হাতে আটক ২

সেপ্টেম্বর ১৪, ২০১৮ ২:৫৯ অপরাহ্ণ

ঝালকাঠিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ ও ১৮০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- শহরের আমতলা গলির সতীনাথ দাসের ছেলে ব্যবসায়ী সৌরভ দাস ও তার সহযোগী সূর্য দাসের ছেলে শুভ দাস।

ডিবি পুলিশ পরিদর্শক (ওসি) মো. শফিউল্যাহ জানান, পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বশির আহমেদ গাজী ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে আটকদের ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের দণ্ড প্রদান করেন। আসামিরা তাৎক্ষণিক ৫০ হাজার টাকা জরিমানা পরিশোধ করেছেন।

যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ঘটনাস্থল সংলগ্ন একটি পরিত্যক্ত স্থানে পুড়িয়ে ধ্বংস করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT