ঝালকাঠিতে বাংলা নতুন বছরকে বরণ করতে নানা প্রস্তুতি ঝালকাঠিতে বাংলা নতুন বছরকে বরণ করতে নানা প্রস্তুতি - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৫শে এপ্রিল, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৬ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


ঝালকাঠিতে বাংলা নতুন বছরকে বরণ করতে নানা প্রস্তুতি

এপ্রিল ১৩, ২০১৮ ১১:০৮ অপরাহ্ণ

ঝালকাঠিতে বাংলা নতুন বছরকে বরণ করতে নানা প্রস্তুতি হাতে নিয়েছে ঝালকাঠি প্রশাসনসহ শহরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।পয়লা বৈশাখ সকাল ৬ টায় শিশু পার্কের মুক্ত মঞ্চে জেলা প্রশাসনের আয়োজনে নববর্ষের প্রভাতি অনুষ্ঠানের মধ্যদিয়ে বৈশাখ বরণে অনুষ্ঠানমালার সূচনা হবে।সকাল ৮.৩০ টায় শহরের বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে মঙ্গল শোভাযাত্রা বের হওয়াসহ আরও রয়েছে চিরায়ত বাংলার পান্তা খাওয়ার উৎসব।
ঝালকাঠি শিশু পার্কে ৩ দিনের বৈশাখি মেলারও আয়োজন রয়েছে।

ঝালকাঠি কারাগার,হাসপাতাল ও এতিমখানায় ঐতিহ্যবাহী উন্নতমানের খাবার পরিবেশন ও কারাবন্দীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এদিকে বরাবরের মত নতুন বছরকে বরণ করতে মঙ্গল শোভাযাত্রার জন্য প্রস্তুতি নিতে দেখা গেছে শহরের বিভিন্ন সংগঠনকে। ঝালকাঠি বেশ কিছু সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানেও চলছে মঙ্গল শোভাযাত্রায় অংশ গ্রহনের প্রস্তুতি।
অপরদিকে সম্মিলিত সাংস্কৃতিক পরিষদের ব্যনারে বৈশাখি গান ও নৃত্য পরিবেশনের প্রস্তুতি সম্পন্ন করেছে। ১৬ এপ্রিল রাত ৯.০০টায় বৈশাখী মেলা, সাংস্কৃতিক ও সমাপনী অনুষ্ঠনের মধ্য দিয়ে সমাপ্তি হবে।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP