লালমোহনে পঞ্চম শ্রেণীর ছাত্রী গণধর্ষণকারী দুই ভাই গ্রেপ্তার লালমোহনে পঞ্চম শ্রেণীর ছাত্রী গণধর্ষণকারী দুই ভাই গ্রেপ্তার - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


লালমোহনে পঞ্চম শ্রেণীর ছাত্রী গণধর্ষণকারী দুই ভাই গ্রেপ্তার

এপ্রিল ২০, ২০১৮ ৯:৪৮ পূর্বাহ্ণ

লালমোহন প্রতিবেদকঃ লালমোহনে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে স্কুল থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে দুই খালাতো ভাই। ওই ছাত্রীর সম্পর্কে চাচা ধর্ষকদের পুলিশ গ্রেপ্তার করেছে। তারা হলো- ধর্ষক ফারুক ৩নং ওয়ার্ডের মেহের আলী মাতাব্বর বাড়ির জয়নাল সিকদারের ছেলে এবং শাহিন একই এলাকার মো. সিরাজের ছেল। গত বুধবার ছাত্রীকে ধর্ষন করে। উভয়কে গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়।
ছাত্রীর পরিবার জানায়, উপজেলার কালমা ইউনিয়নের ‘মধ্য কালমা সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর ছাত্রী দুপুরে বিরতির সময় দোকানে বিস্কুট কিনতে যায়। এসময় সেখানে থাকা চাচা ফারুক ও শাহিন কয়েকজন ছাত্র-ছাত্রীদের দিয়ে তাকে ডেকে নেয়। সেখান থেকে অন্যদের পাঠিয়ে দিয়ে ছাত্রীটিকে নিয়ে পাশ্ববর্তী হোগলা বনে যায়। সেখানে জোরপূর্বক প্রথমে ফারুক ও পরে শাহিন ধর্ষণ করে।
ছাত্রী জানান, এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফেরার পরে স্কুলের শিক্ষকের কাছে গিয়ে ঘটনাটি প্রকাশ করেছে। পরে সন্ধ্যায় ছাত্রীকে লালমোহন হাসাপাতালে নিয়ে আসে তার স্বজনরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেছে। মামলার পর বৃহস্পতিবার ভোর রাতে এসআই রেজাউলসহ সঙ্গীয় ফোর্স দুই আসামীকে গ্রেফতার করে।
লালমোহন থানার ওসি মীর খাইরুল কবীর জানান, খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যায়। পরে তারা মামলা দায়ের করলে সাথে সাথে অভিযুক্ত ফারুক ও শাহিনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলা প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT