ভোলায় ইলিশ ধরার দায়ে ১০ জেলের কারাদণ্ড ভোলায় ইলিশ ধরার দায়ে ১০ জেলের কারাদণ্ড - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৬ই জুলাই, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১২ মিনিট আগে
শিরোনাম

লাইভ রিপোর্ট


ভোলায় ইলিশ ধরার দায়ে ১০ জেলের কারাদণ্ড

এপ্রিল ৪, ২০১৮ ৮:৫৬ অপরাহ্ণ

ভোলার তেঁতুলিয়া নদীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার দায়ে ১০ জেলেকে ২৪ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৪ এপ্রিল) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামাল হোসেনের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তদের নাম-পরিচয় জানা যায়নি।

ইউএনও কামাল হোসেন বলেন, ইলিশের অভয়াশ্রমে জেলেরা যাতে ইলিশ শিকার করতে না পারে সে লক্ষ্যে উপজেলার একটি টিম তেঁতুলিয়া নদীতে অভিযানে নামে। এ সময় ওই নদীর ভেদুরিয়া ও হাজিরহাট পয়েন্ট থেকে চার হাজার মিটার কারেন্ট জালসহ ওই ১০ জেলেকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় তারা দোষ স্বীকার করায় প্রত্যেককে ২৪ দিন করে কারাদণ্ড দেয়া হয়।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP