পটুয়াখালী পৌর কাউন্সিলর এসএম তৌহিদ আর নেই পটুয়াখালী পৌর কাউন্সিলর এসএম তৌহিদ আর নেই - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৪ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


পটুয়াখালী পৌর কাউন্সিলর এসএম তৌহিদ আর নেই

সেপ্টেম্বর ১০, ২০১৮ ৯:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ॥ পটুয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস এম তৌহিদ (৫৩) ইন্তেকাল করেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গতকাল রোববার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান শেষ নি.শ্বাস তাগ করেন তিনি। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। এর আগে ভোরে তিনি পটুয়াখালীতে অসুস্থ হয়ে পড়লে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে আনা হয়। মৃত্যুকালে তিনি নগরীর সংরক্ষিত-৪ (১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ড) ওয়ার্ডের কাউন্সিলর স্ত্রী আয়েশা তৌহিদ লুনা, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজা নামাজ নগরীর দক্ষিন আলেকান্দার নূরিয়া মাধ্যমিক বিদ্যালয় ঈদগাহ মাঠে বাদ আছর অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যায় পটুয়াখালীর সদর উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আজ সোমবার বাদ আসর তার জানাজা শেষে দাফন করা হবে।

মরহুমের শ্যালক বশির আহম্মেদ ঝুনু জানান, বেলা ১১ টার দিকে নগরীর আলেকান্দার বাসায় অবস্থানকালীন বুকে ব্যথা অনুভব করে। তখন তাকে শেবাচিম হাসপাতালে নেয়া হয়। দুপুর পৌনে ১ টার দিকে তিনি শেষ নি.শ্বাস ত্যাগ করেন।

মরহুম এসএম তৌহিদের পৈত্রিক নিবাস পটুয়াখালীর বাউফল উপজেলার ইন্দুপুর গ্রামে। তিনি ওই এলাকার মীরা বাড়ির বাসিন্দা সৈয়দ ওয়ালীউল্লাহর পুত্র। সে পটুয়াখালী পৌর এলাকার মুনসেফ পাড়া এলাকায় বাস করতেন। এছাড়া তিনি ঠিকাদারী ব্যবসার সাথে জড়িত ছিলেন। একজন স্বজ্জন ব্যক্তি হিসেবে সর্বত্র তার সুনাম ছিল।

এএম/সিপি/ বাপ্র

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT