যুবদল নেতার হাত-পা কেটে খুন যুবদল নেতার হাত-পা কেটে খুন - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৬ই জুলাই, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১১ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক

ব্যবসায়ীক বিরোধের জের
যুবদল নেতার হাত-পা কেটে খুন

এপ্রিল ১১, ২০১৮ ৬:১২ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার তিন নং আঠারো গাছিয়ায় পূর্ব সত্রুতার জের ধরে মোঃ ইউছুফ মৃধা (৩৮) নামে এক ইউনিয়ন যুবদল নেতাকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করেছে র্দূবৃত্তরা। এসময় দূর্বৃত্তরা ওই যুবদল নেতার দুই হাত থেকে কব্জি এবং শরীরের থেকে হাটুর অংশ আলাদা করে দিয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে হাঝিরহাটের চাউলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবদল নেতার খালাতো ভাই আলমগীর হোসেন জানান,বেশ কয়েকদিন ধরে আলমগীরের বৃদ্ধা মা মহিফুল বেগম(৬৫) পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে আলমগীর তার অসুস্থ্য মাকে দেখতে খালাতো ভাই আঠারো গাছিয়া ইউনিয়নের যুবদল নেতা ইউছুফকে সাথে নিয়া মটরসাইকেল যোগে পটুয়াখালী হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়। এসময় ইউছুফ মটরসাইকেল চালাচ্ছিল এবং তার পিছনে আলমগীর বসা ছিল। চাউলা বাজার অতিক্রম কালে ঝোপঝাড়ে ওৎপেতে থাকা ১০থেকে ১৫ জন মুখোশ ধারীরা আকস্মিক ভাবে গতিরোধ করে এবং ইউছুফকে উদ্দেশ্য করে দেশীয় অস্ত্র দিয়ে শরীরের একাধিক স্থানে আঘাত করে। আঘাতের একপর্যায় ইউছুফের ডান হাত থেকে সম্পূর্ন কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় এবং বাম হাত থেকে সত্তুর ভাগ কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও শরীরের দুই থাই থেকে হাটুর ৮০ শতাংশ আলাদা করাসহ একাধিক স্থানে আঘাত করা হয়। এতে মাটিয়ে লুটিয়ে পরেন যুবদল নেতা।

এসময় আলমগীরের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে র্দূবৃত্তরা স্থান থেকে দ্রুত পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে ইউছুফকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত বলে ঘোষনা করেন। এদিকে খুনের ঘটনায় নিহত পরিবার কোন বক্তব্য দিতে রাজি নয়। নাম প্রকাশ না করার শর্তে জনৈক এক ব্যক্তি জানান, খুনের ঘটনার পর নিহতের স্ত্রী মোসাঃ বেবী আক্তার এবং ত্রা দুই শিশু কন্যা ইভা ও ইতি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তা হীনতায় ভুগছে। তিনি আরো জানান, একই এলাকার চাউলা বাজারের চাল ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক বিরোধ এবং সংঘাত চলে আসছে। এঘটনায় উভয় পক্ষের মধ্য মামলা চলমান রয়েছে। যা থেকে নৃশংস এই খুনের ঘটনায় পরিনত হতে পারে। একই কথা জানান হাসপাতালের মর্গে আসা একাধিক ব্যক্তিরা। তবে কোন ব্যক্তি তাদের না প্রকাশ করতে রাজি নয়।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল্লাহ জানান, মঙ্গলবার রাতে র্দূবৃত্তদের হামলায় ইউছুফ নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছন। বাকি বিষয় গুলো খতিয়ে দেখছে পুলিশ।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
TECHNOLOGY: SPIDYSOFT IT GROUP