বরগুনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাজল বাহিনীর প্রধান নিহত বরগুনায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' কাজল বাহিনীর প্রধান নিহত - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৭ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


বরগুনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাজল বাহিনীর প্রধান নিহত

জুলাই ২৮, ২০১৮ ১০:৪৪ পূর্বাহ্ণ

বরগুনার পাথরঘাটায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দস্যু কাজল বাহিনীর প্রধান কাজল নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ গোলাবারুদ ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার ভোরে পাথরঘাটা সংলগ্ন বলেশ্বর নদের মাঝের চরে এ ঘটনা ঘটে বলে জানান বরিশাল র‌্যাব-৮ এর বরাত দিয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ।

ওসি মোল্লা মো. খবির আহম্মেদ বলেন, বিশেষ অভিযান পরিচালনার সময় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাজল নামে এক দস্যু নিহত হয়েছেন। এ সময় ৩টি অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়। র‌্যাবের পক্ষ থেকে পাথরঘাটা থানায় মরদেহ ও অস্ত্র-গোলাবারুদ্ধ হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

এএম/সিপি/ বাপ্র

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT