বরগুনায় দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ বরগুনায় দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ১১ মিনিট আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


বরগুনায় দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ

জুন ১৩, ২০১৮ ১১:১৮ অপরাহ্ণ

বরগুনা প্রতিনিধিঃ ঈদুল ফিতর উপলক্ষে বরগুনায় দরিদ্র মানুষের মাঝে সাবেক কেন্দ্রী নেতা মোঃ মশিউর রহমান শিহাব উদ্যোগে উপজেলার ১০টি ইউনিয়নে ঈদ উপহার হিসেবে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সদর উপজেলা এডভোকেট শাহ মো: অলিউল্লাহ আলি’র বার চোম্বারে সাবেক আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মশিউর রহমান শিহাব এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও শাড়ি-লুঙ্গি বিতরণ করেন কেন্দ্রীয় এই নেতা। এর পরে আমতলী,তালতলী উপজেলায় শাড়ি-লুঙ্গি বিতরণ করা হবে। তিন টি উপজেলায় মোট ৭০ হাজারের বেশি দরিদ্র নারী-পুরুষসহ পথ শিশুদের ঈদের উপহার বিতরণ করা হবে।
এসময় উপস্তিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির,জেলা আওয়ামীলীগের সহসভাপতি হুমায়ন কবির,এনজিও ফোরামের সভাপতি মো: মোতালেব মৃর্ধা, এডভোকেট শাহ মো: অলিউল্লাহ সহ আন্যান্য নেতৃবৃন্দ।
পরে বরগুনা সদর, বুড়িরচর, নলটোনা,গৌরিচন্না, এম বালিয়াতলী,বদরখালী,ফুলঝুড়ি, ঢলুয়া,আয়লাপাতাকাটা,কেওড়াবুনিয়া,ইউনিয়নের ১৮ হাজার দরিদ্র নারী-পুরুষকে ঈদের উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।

বরিশাল/ এএম/ ইএম

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT