তালতলীতে নগদ অর্থসহ ৯ জুয়ারী আটক তালতলীতে নগদ অর্থসহ ৯ জুয়ারী আটক - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৫ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


তালতলীতে নগদ অর্থসহ ৯ জুয়ারী আটক

এপ্রিল ৩০, ২০১৮ ১১:০৯ অপরাহ্ণ
জেলার তালতলীতে জুয়ার আসরে হানা দিয়ে ৯ জুয়ারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চার জোড়া তাস ও জুয়া খেলার সরঞ্জামাদি এবং নগদ এক হাজার ৫৬৫ টাকা জব্দ করা হয়েছে।
আটককৃতরা হলো- মোঃ সোহাগ (২৭), মোঃ রুবেল (২৩), মোঃ আবুসালে (২১), মোঃ মনির (৩০), মাসুদ (২৮), ইমরান (১৯), আরিফ (১৯), শাহদাত (২৯), ওমর ফারুক। তাদের বাড়ি সোনাকাটা ইউনিয়নের বিভিন্ন গ্রামে।
তাদের বিরুদ্ধে জুয়া আইন ১৮৬৭ এর ৩/৪ ধারায় মামলা দায়ের করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শহিদুল ইসলাম, এএসআই লিমন হোসেন ও এএসআই সুশিল’র নেতৃত্বে পুলিশ গতকাল রবিবার রাত ৯টার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের নিদ্রারচর গ্রামের কবির আকনের বাড়ির সামনে জুয়ার আসরে অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, আটককৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও বলেন, মাদক, জুয়া, বাল্য বিয়ে ও ইভটিজিংয়ের বিরুদ্ধে তালতলীতে রেডএলার্ট জারি করা হয়েছে। অপরাধী যেই হোক, তাদেরকে কোন রকম ছাড় দেওয়া হবে না।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT