তালতলীতে ইয়াবা ও গাঁজাসহ আটক-২ তালতলীতে ইয়াবা ও গাঁজাসহ আটক-২ - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৫ ঘন্টা আগে
শিরোনাম

বরিশাল লাইভ ডেস্ক


তালতলীতে ইয়াবা ও গাঁজাসহ আটক-২

মে ২, ২০১৮ ১০:৫১ অপরাহ্ণ

বরগুনার তালতলীতে মঙ্গলবার বিকালে ইয়াবা ও গাজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ১ পিচ ইয়াবা ও ৩০গ্রাম গাজাসহ দক্ষিন ঝাড়াখালী স্লুইজ গেট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
জানাগেছে, পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার নীলগঞ্জ গ্রামের ইউনুস হাওলাদারের পুত্র মাসুদ (২৭) ও কলাপাড়া পৌরসভার রহমাতপুর এলাকার ইব্রাহীম শরীফের পুত্র রুবেল (২৩) ইয়াবা ও গাঁজা ক্রয় বিক্রয় করিতেছিল। গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার এসআই সুশীল কুমার দাস ও এএসআই উজ্জ্বল মন্ডল দক্ষিন ঝাড়াখালী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তালতলী থানার অফিসার ইন চার্জ পুলক চন্দ্র রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাসুদ ও রুবেলকে ১ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম গাজাসহ আটক করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT