[english_date], [bangla_day]

বরিশাল লঞ্চঘাটে দুই টিকিট কালোবাজারির জেল জরিমানা

আপডেট: February 23, 2019

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ঢাকা নৌরুটে লঞ্চের টিকিট কালোবাজারির অপরাধে দুইজনকে ২ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে উভয়কে ৫ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে।
শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত রাত সাড়ে আটটার দিকে এই দণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী।
সাজাপ্রাপ্তরা হলেন- বাবু খান (৪৫) এবং জাহিদ হোসেন (৩৪)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী বরিশালটাইমসকে জানিয়েছেন- পারাবাত লঞ্চের ডাবল কেবিন নির্ধারিত ১৮০০ টাকার পরিবর্তে ৬০০০ টাকায় বিক্রি করার অপরাধে বাবু খান এবং সুন্দরবন লঞ্চের টিকিট সাথে রেখে নির্ধারিত ভাড়ার চাইতে অতিরিক্ত ভাড়ার কেবিন বিক্রয় করার অপরাধে জাহিদ হোসেনকে (৩৪) হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে তাদের ভ্রাম্যমাণ আদালতে তুলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ২০ ও ৪৫ ধারায় এমন অপরাধের সাথে লিপ্ত থাকার অপরাধে বাবু খান (৪৫) এবং জাহিদ হোসেন (৩৪) উভয়কে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের উপ-পরিচালক মোঃ আজমল হুদা মিঠু সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার নৌ পুলিশ বরিশাল সুমিত চৌধুরী।

  • ফেইসবুক শেয়ার করুন