[english_date], [bangla_day]

বরিশালে জমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ১১

আপডেট: February 23, 2019

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বানারীপাড়া উপজেলায় বিরোধীয় জমি নিয়ে সংঘর্ষে আশিষ বাড়ৈ (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিহতের স্ত্রী স্নিগ্ধা বাড়ৈসহ উভয়পক্ষের অন্তত ১১ জন।
তাদের মধ্যে গুরুতর ৫ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত সাতটার দিকে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে।
নিহত আষিশ বাড়ৈ ওই গ্রামের অমল বাড়ৈ ছেলে।
বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- একই গ্রামের আশিষ বাড়ৈ ও সভা রঞ্জন চৌধুরীর সাথে একটি জমি নিয়ে বিরোধ চলে আসছে। সেই জমিটি নিয়ে আদালতে মামলাও বিচারাধীন রয়েছে।
শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে আশিষ বাড়ৈ লোকজন নিয়ে সভা রঞ্জনের বাড়ি গিয়ে দাবি করেন আদালত তাঁর পক্ষে রায় দিয়েছেন। এই বিষয়টি নিয়ে উভয়পক্ষের লোকজনের বাকবিতন্ডা থেকে একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। তখন প্রতিপক্ষের এলোপাতাড়ি দায়ের কোপে ঘটনাস্থলেই প্রাণ হারান আশিষ বাড়ৈ। এসময় আহত হয়েছেন তাঁর স্ত্রীসহ উভয়পক্ষের অন্তত ১১জন। তাদের মধ্যে গুরুতর ৫ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাকি ৬ জনকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে সভা রঞ্জনের ছেলেসহ দুইজনকে।
এই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন