সর্বাধিক নাগরিক সেবা নিশ্চিত করাই আমার লক্ষ্য- সাদিক আবদুল্লাহ সর্বাধিক নাগরিক সেবা নিশ্চিত করাই আমার লক্ষ্য- সাদিক আবদুল্লাহ - For update barisal news visit barisallive24.com
বরিশাল, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। সর্বশেষ আপডেট: ৩ ঘন্টা আগে
শিরোনাম
দশমিনায় ছাত্রলীগ সম্পাদক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ঝালকাঠি-১ আসনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী মনিরুজ্জামান মানিরের গণসংযোগ কাঁঠালিয়ায় ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ ঝালকাঠিতে ৫৭৭টি পরিবারকে গৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার ঝালকাঠির বিভিন্ন খালে বিষ প্রয়োগে মাছ শিকার ॥ হুমকির মুখে পরিবেশ ও জনজীবন ঝালকাঠি আদালতের সামনে বাদীকে আসামী পক্ষের মারধর ॥ আটক ১ রাজাপুরে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী হাসপাতালে ভর্তি রাজাপুর ও কাঠালিয়া আসনে আ.লীগের মনোনয়ন চাইছেন একমাত্র নারী প্রার্থী শিক্ষাবিদ ফাতিনাজ ফিরোজ নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুর টিকা সংকট বানারীপাড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে সাংবাদিক সুজন হালদার’র মতবিনিময় সভা

বরিশাল লাইভ ডেস্ক


সর্বাধিক নাগরিক সেবা নিশ্চিত করাই আমার লক্ষ্য- সাদিক আবদুল্লাহ

জুলাই ১২, ২০১৮ ৯:৩৮ অপরাহ্ণ

আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনিত মেয়র প্রার্থী বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গণ সংযোগ ও প্রচার প্রচারণা করেছেন।

নগরীসহ নগরীর বর্ধিত এলাকাগুলোতে সর্বাধিক নাগরিক সেবা নিশ্চিত করতে বিদ্যুৎ, জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট নির্মান সহ অবহেলিত জনগোষ্ঠির উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন তিনি। আজ সকালে নগরীর ২৩ নং ওয়ার্ডের শেষ অংশের তাজকাঠির সেবা বঞ্চিত নাগরীকদের খোজ খবর নিতে গিয়ে সাদিক আবদুল্লাহ কাদা পানির মধ্যে পায়ে হেটে কয়েক মাইল জায়গা পরিদর্শন করেন।

গনসংযোগ কালে গণ মাধ্যমের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন আমরা উন্নয়নে বিশ্বাসী। নগরীর উন্নয়নই আমার মূল লক্ষ্য। নগরীর ৩০ টি ওয়ার্ডের মধ্যে কিছু ওয়ার্ডের বর্ধিত অংশের বাসিন্দারা সিটি কর্পোরেশনের আওতাভুক্ত থাকার পরও রয়ে গেছেন অবহেলিত। দীর্ঘ দিনের জলাবদ্ধতা, রাস্তাঘাট ও বিদ্যুৎ না থাকা সহ বিভিন্ন নাগরীক সুবিধা থেকে বঞ্চিত এখানকার মানুষ। তাই মেয়র নির্বাচিত হলে প্রথমেই আমি অবহেলিত এসব ওয়ার্ডের কাজ করে উন্নয়ন করতে চাই।

আমি নগরবাসীকে ভালবাসার মাধ্যমে তাদের ভোট নিতে চাই। নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে ভোটাররা যার যার ভোট সে নিজেই দিতে পারবে বলে তিনি আশাবাত ব্যাক্ত করেন। নির্বাচনে ভোট দেওয়া নিয়ে কোন সন্দেহ বা শংকা প্রকাশ করার কিছুই নেই বলে মনে করেন তিনি।

তিনি বলেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নে বিশ্বাস করেন। তার উন্নয়ন মূলক কাজে দেশ একটি উন্নয়নশীল দেশে রুপ নিয়েছে। বরিশালের জনগণ বর্তমান সরকারের উন্নয়নের বিবেচনা করেই নৌকায় ভোট দিয়ে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন আমী বা আমার দল কারো সমলোচনা করার মত কাজে বিশ্বাস করিনা বলেই আমি কারো বিরুদ্ধে কোন মন্তব্য করিনা। ভোটের অধিকার জনগনের। তাই জনগনই যোগ্য ব্যাক্তিকে ৩০ তারিখ ভোটের মাধ্যমে বিজয়ী করবে বলে জানান তিনি। আজ ১২ জুলাই সকালে মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেটএ.কে.এম জাহাঙ্গির, সহ-সভাপতি আমিনুল ইসলাম তোতা, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে গণ সংযোগকালে মতবিনিময়, লিফলেট বিতরণ করা ও নগরবাসীর সাথে কুশল বিনিময় করেন সাদিক আবদুল্লাহ।

এসময় তিনি নগরীর পিছন স্কুলের ভবনের পলেস্টার খোসে আহত হওয়া শিক্ষার্থীদের খোজ খবর নিয়ে ১, ২, ৩ নং ওয়ার্ডের কাউনিয়া, বিসিক, ২৩নং ওয়ার্ডের বর্ধিত অংশে গনসংযোগ করেন। বিকালে ২৯, ৩ এবং ৬ নং ওয়ার্ডে নেতা-কর্মী সমর্থকদের সাথে নির্বাচনী উঠান বৈঠক করেন তিনি।

বরিশাল/ এএম/ ইএম

পাঠকের মতামত:

[wpdevart_facebook_comment facebook_app_id="322584541559673" curent_url="" order_type="social" title_text="" title_text_color="#000000" title_text_font_size="22" title_text_font_famely="monospace" title_text_position="left" width="100%" bg_color="#d4d4d4" animation_effect="random" count_of_comments="3" ]
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য
Developed by: NEXTZEN-IT